Time is money

Monday, June 1, 2015

আজ থেকেই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। ১০০% গ্যারান্টি (A to Z বিস্তারিত আলোচনা) z5

অনলাইনে আয় করার ১০০ এর অধিক পদ্ধতি আছে। তার মধ্যে আমার ২০-২৫  টি পদ্ধতি সম্পর্কে ধারনা আছে।তাহলে বুজুন অনলাইন Earning জগত টা কত বড়। এখানে আমি কয়েকটি  বিষয় নিয়ে আলোচনা করব। যেমন
1)Ptc (সব চেয়ে সহজ )  2) Google adsense  2) Affiliate marketing  3) Web development ( Html / PHP / CSS )
4) CMS based web Development ( joomla/ WordPress ) 5) Dollar sell & buy  6) Forex 7) Web design 8) Online Survey    9) SEO  10) Data entry 11) Chitika ads 12) Blogging 13)Animation 14) Email marketing 15) Social marketing  ( Fb, twitter,google+,)  বিস্তারিত বর্ননা নিচে দিলাম :
1)PTC (সব চেয়ে সহজ)
PTC নাম শুনে আবার ভয় পেয়েন না নিচের সম্পূর্ণ লেখাটি পড়েন তাহলেই বুজতে পারবেন।১ টাকাও Invest করতে হবে না Dolencer/skylencer এর কারনে বাংলাদেশ এর  সবাই মনে করে  PTC সাইট ই মানে  ধোঁকা বাজি । কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৪০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা। কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের  মধ্যে Scam  করে চলে যায়। So  নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া  payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না।আর যদি মনে করেন নিজে নিজে Google search   করে সাইট বের না করে অভিজ্ঞ কার সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি ত আছিই। কারন আমি গত ৩ বছর যাবত  ptc সাইটে কাজ করছি। বেশির ভাগ লোক Google search করে  PTC  সাইট বের করে কাজ করে।১ মাস পরে যখন সাইট  scam  করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই Market কিভাবে টিকে আছে?
২০০৩ সালে সর্ব প্রথম PTC  সাইট চালু হয় । England  এর একজন এটা চা্লুকরে। কিন্তু তখন PTC সাইট জনপ্রিয় হয়নি। ২০০৭ সালে আমেরিকা থেকে Jim Grago – ClixSense Inc (USA)   চালু করে। ২০০৮ সালে পর্তুগাল থেকে Fernando Neobux  নামক সাইট টি চালু করে।Neobux  এর এখন আমেরিকায় অফিস আছে। ২০০৯ সালে Germany এর  tim kolb চালু করে  Bucks247  নামের সাইট টি। ২০০৯ সালে  Finland এর Serenity & Saket(indian) নামের দুই জন versity student চালু করে Cashnhits নামের সাইট টি। পরে
Serenity & Saket দুই জন বিয়ে করে,যাইহোক ২০০৯ সালে Dimitrios Kornelatos – “Kordim” (Greece থেকে) – Scarletclicks & gptplanet নামে দুইটি সাইট চালু করে। নাম প্রকাশ না করে কেও একজন আমেরিকার থেকে Ayuwage & Innocurrent নামের দুই টি কিছুটা ভিন্ন ধরনের সাইট চালু করে ২০০৯ ও ২০১০ সালে। আরও ১০-২০ টি সাইট আছে। যারা কোন ধরনের ঝামেলা ছাড়া ৫ বছর যাবত  payment  দিয়ে যাচ্ছে। কিন্তু Neobux/clixsence /Ayuwage & Innocurrent ছাড়া অন্য সাইট এর ইনকাম খুব কম।আমি শুধু এই ৪ টি সাইট এ কাজ করার পক্ষ পাতি।

বেশি টাকা কামাতে চাইলে Clixsense এ কাজ করুন

আমার ধারনা clixsense  না আসলে ptc সাইট ই আসত না।তাই আমি clixsense কে mother of all ptc site  বলেছি।আসলে clixsense এর মাদ্ধমেই ptc সাইট চালু হয়। ২০০৭ সালে।আপনি যেনে অবাক হবেন যে Clixsense ই একমাত্র  company  যারা আমেরিকাতে tv তে পর্যন্ত  অ্যাড দেয়।clixsense থেকেও হাজার হাজার ডলার কামানো যায়।কিন্তু clixsense এর একটি প্রব্লেম হল এরা RENTED REFERRAL বিক্রি করে না।আপনাকে যা কামাতে হবে সব Direct Referral  এর মাধ্যমে। clixsense  মেম্বার ১ কোটি। একবার চিন্তা করেন একটা ptc সাইট এর মেম্বার ১ কোটি।
কিভাবে SIGNUP করবেন
1. প্রথমে নিচের Banner e ক্লিক করেন।
2. ক্লিক করার পর নিচের ছবির মত পাবেন
৩. First name অংশে নিজের আসল নামের  First name দেন।Last name দেন। আমার মনে হয় আপনারা পারবেন।Signup করার পর আপনার ইমেইল একটি লিঙ্ক পাঠাবে।আপনাকে ইমেইল এ গিয়ে ঐ লিঙ্ক কে ক্লিক করে তা অ্যাক্টিভ করতে হবে।তার পর আপনি login এ ক্লিক করে login কারার পর একটি page আসবে। ঐ খানে আপনাকে কিছু  তথ্য পুরন করতে হবে।  payment email  অংশে যে ইমেইল দিয়ে Signup করেছেন সে ইমেইল ই দেন।যেহেতু বাংলাদেশ এ paypal নাই শুধু payza আছে।কিন্তু Clixsense এ আপাতত PAYZA নাই।কিন্তু ভয় পাবার কারন নাই।Clixsense এ শুরু থেকেই payza ছিল।কিন্তু ২০১৪ সালের শুরুর দিকে আমেরিকার সরকার payza বন্ধ করে দেয়।কিন্তু জুন মাসে payza আবার আমেরিকাতে চালু হয়েছে। তাই আশা করা যায় ২-৩ মাসের মধ্যে payza আবার চালু হবে।আর Clixsense ইতি মধ্যে ঘোষণা দিয়েছেন তারা খুব শিগ্র আবার payza চালু করবে।
                কিভাবে Clixsense থেকে আয় করবেন??
নিচের ছবির মত view ads  এ ক্লিক করুন
ঐ খানে ( View ads) এ ক্লিক করার পর অ্যাড এর পেজ আসবে।ঐ খানে অ্যাড এ ক্লিক করার পর অ্যাড অন্য Tab  এ ওপেন হবে।ঐ খানে আপনাকে পাচ টি ছবি থেকে বিড়াল এর ছবি তে ক্লিক করতে হবে। নিচের ছবির মত
এখানে পাচ নম্বর টা হল বিড়াল।বিড়াল এ ক্লিক করলে তারপর টাইমার শুরু হবে( 3 Sec -15-30 Sec) শেষ হলে এই Tab কেটে দিয়ে আবার আরেকটি অ্যাড দেখেন।
হতাশ হয়েন না। আপনারা হয় তো ভাবতেছেন যেহেতু RENTED REFERRAL নাই।আর আপনার পক্ষে  DIRECT REFERRAL যোগার করা সম্ভব না তাই এই সাইট এ কাজ করে লাভ কি?সমসসা নাই আমি শিখিয়ে দিব কিভাবে আপনি CLIXSENSE এর জন্য DIRECT REFERRAL যোগার করতে পারবেন।

CLIXSENSEএ DIRECT REFERRAL পাবার  FORMULA

##৬মাস ক্লিক করে যান। কোন Direct referral  ছাড়াই। ৬ মাস এর মধ্যে ২/১ বার  Withdraw করেন।
## ৬ মাস Neobux এ কাজ করে যাবার  কারনে এখন (মানে ৬ মাস পর)আপনি প্রতি মাসে Neobux   থেকে 200$ আয় করতে পারবেন।
##  Neobux এর এই 200$   Withdraw না  করে ২ দিনের জন্য  neobux এর Fixed advertisement কিনুন।
এখানে http:// থেকে last পর্যন্ত কপি করেন।তারপর তা  Neobux এর url অংশে paste  করে add advertisement  এ ক্লিক করেন।তাহলে ৪৮ ঘণ্টার জন্য চালু হয়ে যাবে।আশা করা যায় দৈনিক আপনি  ৩ লক্ষ এর মত visitor পাবেন।চিন্তা করেন দুই দিনে প্রায় ৬ লক্ষ visitor পাবেন আপনার লিঙ্ক কে। যারা ঐ লিঙ্ক কে ক্লিক করে Signup  করবে সবাই আপনার Referral ।এক বার ভাবুন কত জন Direct Referral পেতে পারেন । ধরেন আপনি ৫০০-১০০০ Referral পেলেন।তাহলে সারা জীবন ঐ ৫০০-১০০০ Referral  থেকে ইনকাম পেতে থাকবেন।৫০০-১০০০ Referral থেকে মাসে  1000$  বা বাংলাদেশ টাকাই ৭৮ হাজার টাকা কামানো সম্ভব।
আগে কেয়েক দিন  NEOBUX & CLIXSENSE  এ কাজ  করুন ।বুঝুন।
ভূল হলে সবাই ক্ষমা করবেন। ধন্যবাদ।

4 comments:

Blogger said...

If you're looking for a solid contextual ad network, I suggest you take a peek at Clicksor.

Blogger said...

The best things about Clixsense's Get-Paid-To-Click Program:
1. Up to $0.02/click.
2. 5 seconds lowest timer.
3. Reclick every 24 hours.

Blogger said...

Submit your website or blog now for listing in Google and over 300 other search engines!

Over 200,000 websites submitted!

Submit RIGHT NOW via I NEED HITS!

Blogger said...

Are you looking for free Google+ Circles?
Did you know you can get them ON AUTO-PILOT & TOTALLY FOR FREE by registering on Like 4 Like?