Time is money

Friday, May 22, 2015

যারা অনলাইনে আয় করতে গিয়ে মাথার ঘাম পায়ে ফেলেছেন কিন্তু আয় করতে পারেন নাই তারা এদিকে আসেন । সাথে থাকছে cool auto script ।

Ads by Techtunes - tAds
আজ আমি আপনাদেরকে এমন একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যেটি হতে পারে  আপনার অনলাইন আয়ের একমাত্র সহজ পথ । এটি একটি ভালো এবং জনপ্রিয় পিটিসি সাইট আমার কথা নয় কাজ করে দেখুন । কারন এখানে আপনাকে Payment নিয়ে ভাবতে হবে না । আপনি প্রথমে Standard Account এ প্রতিদিন 0.30$ আয় করতে পারবেন Paid to click add দেখে এবং এই add গুলো ২৪ ঘন্টায় বেশ কয়েক বার পাবেন । এভাবে বেশ কিছু দিন কাজ করার পর আপনার আনিং দিয়ে একাউন্ট টা  Premium Account এ আবগ্রেড করলে আপনার আয় হবে প্রতিদিন 2.00$ ।  বিশ্বাস না হলে দেখেন এখানে ক্লিক করে । এছাড়া আপনার রেফারেল  থাকলে আপনার আয় আর বৃদ্বি পাবে । আর বোনাস হিসাবে আমি আজ এই সাইটে একাউন্ট করাসহ Auto bot clicker scripts এর কাজ দেখাব যা দিয়ে অটোমেটিক কাজ করবে আপনাকে কিছুই করতে হবে না । শুধু একবার রান করে দিলেই আপনার কাজ শেষ । প্রথমে আপনাকে এই সাইটে একাউন্ট করার আগে  Auto bot clicker system কিভাবে active করবেন তার ভিডিও টিউটোরিয়াল নিচে দেওয়া হল ভালে করে দেখে নিন বা ডাউনলোড করে নিন । একাউন্ট করতে গিয়ে IP নিয়ে সমস্যায় পরলে ইনটারনেট কানেকশনটি রিকানেক্ট করে আবার শ্রেষ্ঠা করুন অথবা বাউজারের history clear করে আপনার গুগল ক্রোম বাউজারের hola add ons টি ইনস্টল করুন । লিংক দিলাম-
https://chrome.google.com/webstore/detail/hola-better-internet/gkojfkhlekighikafcpjkiklfbnlmeio?hl=bn
:evil: ভিডিও টিউটোরিয়াল :mrgreen:

auto clicker download link- http://www.mediafire.com/download/xbhrafqkmagf5m4/opera-12-14-Opera_1214_int_Setup.exe
কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করে বা মেইল (bdearn2015@gmail.com) করে জানাবেন ।
আমার কিছু পেমেন্ট প্রুভ দেওয়া হল । Payment method- Payza, Paypal, Okpay


 এগুলো ছাড়াও আজকে পাওয়া একটি পেমেন্ট প্রুভ দেখানো হল।

আপনারা যারা নতুন টাকা উত্তোলন করার Payza or Paypal or Okpay account নেই ।  কিভাবে account খুলবেন সে সম্পর্কে জানতে চান । আমি তাদের জন্য complete  Payza account করার দুটো ধারাবাহিক টিউটোরিয়াল নিচে দিলাম ।


ধন্যবাদ ভালো থাকবেন ।

No comments: