Time is money

Wednesday, May 6, 2015

love sms of bd girl friend and impressive way in languase trap

1) মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা , মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা
by Md jafar Iqbal

2) কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন|
by Md jafar Iqbal

3) চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
by Md jafar Iqbal

4) কটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!
by Md jafar Iqbal

5) ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি
by Md jafar Iqbal

6) যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!
by Md jafar Iqbal

7) আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !
by Md jafar Iqbal

8) টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য
by Md jafar Iqbal

9) এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.
by Md jafar Iqbal

10) ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা...
by Md jafar Iqbal

11) হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে"
by Md jafar Iqbal

12) পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,, যার মনে নাই কোন অহংকার,, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা.
by Md jafar Iqbal

13) যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি.
by Md jafar Iqbal

14) মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন.
by Md jafar Iqbal

15) ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে!
by Md jafar Iqbal

16) রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।
by Md jafar Iqbal

17) তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।
by Md jafar Iqbal

18) ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে প্রিথিবিতে??? বউ আনব ভালবেসে।
by Md jafar Iqbal

19) তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।
by Md jafar Iqbal

20) লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে ...............
by Md jafar Iqbal


21) মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা,যার মধ্যে ভালোবাসা নেইতার কোনো দুর্বলতাও নেই, ভালোবাসার জন্য মানুষ সবকিছু ছেড়ে দেয়। আরসেই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাড়ায় !!!
by Md jafar Iqbal

22) মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি?
by Md jafar Iqbal

23) প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।
by Md jafar Iqbal

24) বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য____তুমি যে আমার আমি যে তোমার____তুমি শুধু আমার জন্যে____
by Md jafar Iqbal

25) আমার ভালোবাসা সেদিন সার্থক হবে…যে দিন ভালোবাসার মানুষটি ১ফোটা চোখের জল ফেলে বলবে…আমি শুধু তোমাকেই ভালোবাসি।
by Md jafar Iqbal

26) একজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ।আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস।
by Md jafar Iqbal

27) এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালবাসা খাঁটি হয়...

28) জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভাল বেসেছি তাও জানিনা, শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি....


29) মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

30) ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

31) চাঁদ মেঘে লুকালো তোমাকে দেখে প্রিয়া____ রাত বুঝি ঘুমালোএসো না বুকে প্রিয়া____ ঝিরি ঝিরি হাওয়া শিরি শিরি ছোয়া____ঝড় উঠেছে এ মনে হায় এ মনে কেউ জানেনা____


32) মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো..স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা...


33) ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুননা কেনো,কখনো মনে হবে না যে সে দূরে আছে,যদি সে অনুভবে মিশে থাকে ।

34) ভালবাসা কি?তপ্ত মরুর বালুর শিখা,ভালবাসা কি?নদীর স্রোতে ভাসমান কোনো ণৌকা,ভালবাসা কি?ভেসে আসা কোনো সুখের ভেলা, ভালবাসা কি?দুখের মাঝে হাসি মিশ্রিত কান্না, ভালবাসা কি? কোনো এক অজানা ঠিকানা?


35) ভালোবাসা মানে আবেগের পাগলামি,,ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।

36) '' ভালোবাসা পরিমাপ এর একক হলো " বিশ্বাস " ....একে অপরের প্রতি যত বেশি বিশ্বাস থাকবে,তাদের ভালবাসার পাল্লা তত ভারী হবে

37) প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাচায়। সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাঁদায়।
by Md jafar Iqbal

38) ভালবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে নাহ্__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে নাহ্__
by Md jafar Iqbal
39) খুঁজিনি কারো মন,তোমার মন পাব বলে।ধরিনি কারো হাত,তোমার হাত ধরবো বলে।হাঁটিনি কারো সাথে,তোমার সাথে হাঁটবো বলে।কাউকে বাসিনি ভালো,তোমাকে ভালবাসি বলে।
by -

40) কাউকে ভালোবাসা কঠিন কাজ নয়।কঠিন হল কারো মনে ভালোবাসা সৃস্টি করা।
by Md jafar Iqbal41) চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত,সূর্য কে ভালবাসি দিন পর্যন্ত,ফুল কে ভালবাসি সুভাস পর্যন্ত,কিন্তু তোমাকে ভালবেসে যাবো আমার শেষ নিশ্বাস পর্যন্ত। 
by -

42) দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো। দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো। ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছে কিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে।
by -
43) ভালোবাসা হল এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা।
by 
44) ভালোবাসা মানে নিল প্রজাপ্রতি..ভালোবাসা মানে রুপালি উজান।ভালোবাসা মানে জোছনার গান।ভালোবাসা মানে উশ্ন সুখের বরফ গলা নদী। 
45) পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে..আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে... 
46) বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়..কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না...... 
47) যদি ভালবাসো মোরে তবে মোর হাত দুখান ধরে নিয়ে চল অনেক অনেক দূরে,যেথায় তোমাতে আমাতে কথা হবে মুখে মুখে নয়,কেবলই মনে আর মনে
by -
48) মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দিই...,কারন তোমাকে ভালবাসি বলে......নীরবে নিজেও কষ্ট পাই....,তোমাকে মিস করবো বলে........তোমাকে যখন মিস করি....,তখন পৃথিবীকে এড়িয়ে চলি...... কারন তখন আমার সব......,অনুভূতি জুড়ে শুধুই তুমি..........
by 
49) ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসাকে বেঁধে যে রাখে। 
50) আমি তাকেই ভালবাসি যে, আমাকে বিশ্বাস করে।আমি তাকেই বিশ্বাস করি যে আমাকে বুঝে।
by 


all by z5

2 comments:

Tapon said...

শাওন, আপনার এসএমএস গুলো আমার কাছে অনেক ভালো লাগে। এছারা আপনি আমার অনেক প্রিও একজন লোক। আমি আপনার মাই এসএমএস বিডিতে সবসময় ভিজিট করি।

Blogger said...

If you would like an alternative to randomly approaching girls and trying to find out the right thing to say...

If you would prefer to have women chase YOU, instead of spending your nights prowling around in noisy bars and nightclubs...

Then I encourage you to view this eye-opening video to discover a shocking secret that has the potential to get you your very own harem of beautiful women just 24 hours from now:

Facebook Seduction System!!!