Time is money

Wednesday, September 2, 2015

Upwork-এর প্রোফাইল বারবার ReSubmit করতে বলে? সমাধান নিন z5

upwork.com-এ যারা নতুন একাউন্ট তৈরী করেছেন, তাদের জন্য বড় সমস্যা হতে পারে বার বার ReSubmit Profile নটিফিকেশন আসা। কোনভাবেই ১০০% পূর্ণ না হওয়া! অনেক নতুন ইউজার আমাকে ইনবক্সে ম্যাসেজ পাঠিয়েছেন, ভাই ১০০% তো পূর্ণ হচ্ছে না, বার বার ReSubmit Profile ম্যাসেজ আসছে, কি করব? তাদের জন্যই এই ভিডিও টিউটরিয়াল দু'টি।
আশা করছি মনোযোগ সহকারে কথাগুলো শুনলে ও Instruction গুলো ফলো করলে খুব সহজেই আপনাদের সমস্যার সমাধান করতে পারবেন। শর্টকাটে দু'টি কথা বলে দিই বাকিটা ভিডিও দেখে বুঝে নিবেন।
১) যদিও আপনি এখন পর্যন্ত upwork.com-এ কোন কাজ করেননি, তারপরও আপনাকে দু-একটি Portfolio যুক্ত করতেই হবে।
২) আপনার প্রোফাইলের Titleটি upwork.com-এর পলিসি বা নিয়ম অনুযায়ী হতে হবে। সেই সাথে আপনার প্রোফাইলের ওভারভিউ সেকশন'টি খুব ছোট কিংবা খুব বড় করবেন না। মাঝারি সাইজের করবেন। অযথা লাইনের পর লাইন লেখার চেষ্টা করবে না। উদাহরণ হিসেবে ধরুনঃ আপনি প্রোফাইল তৈরী করেছেন ডাটা এন্ট্রির জন্য, কিন্তু আপনি লিখে রাখলেন যে, আপনি C++, Visual Basic, SQL জানেন। এমনটা যেন না হয়। আপনার  প্রোফাইল Title-এর সাথে মিল রেখেই ওভারভিউ সেকশন'টি তৈরী করুন।
টিউটরিয়াল দেখতে নিচের লিংকে ক্লিক করুনঃ
https://www.youtube.com/watch?v=rPyCCC-V0DA
https://www.youtube.com/watch?v=7q8c8PyNwKI
আশাকরছি ভিডিও দু'টি আপানাদের সহায়তা করবে। তারপরও এই দুটি বিষয় নিয়ে সমস্যা থাকলে সংশ্লিষ্ট ভিডিওতে টিউমেন্ট করবেন, উত্তর দিয়ে সমাধানের চেষ্টা করব।
প্রথম প্রকাশঃ টেকপ্যাঁচাল ব্লগে

No comments: