Time is money

Friday, August 28, 2015

আপনার Android মোবাইল চার্জ হবে এত দ্রুত যে আপনি অবাক হয়ে যাবেন। নিয়ে নিন ছোট একটি Software।z5

আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই? আশা করি ভালো। আমার মনটা তেমন বেশি ভালো না হলেও খারাপ না। আকাশ খারাপ, তাই ভাবলাম বাহিরে না গিয়ে ঘরে বসে কিছু লেখালেখি করি। আজ আমি আপনাদের সাথে দারুণ একটি এপ শেয়ার করব। আমার মনে হচ্ছে এপটি আপনাদের অবশ্যই ভালো লাগবে। কেননা এটা অনেক কাজের এপ। তাহলে আমরা এপ নিয়ে আলোচনা শুরু করি।
আমি এখন আপনাদের সাথে যে এপটি শেয়ার করতে যাচ্ছি তা আসলেই খুব কাজের। এই এপ যদি আপনার মোবাইলে থাকে, তাহলে আপনার মোবাইলের চার্জ এত দ্রুত ফুল হয়ে যাবে আপনি অবাক হয়ে যাবেন। এক্ষেত্রে আপনার মোবাইলের কুনো রকম সমস্যা হবে না। এটা আসলে আপনার মোবাইলের কিছু কিছু সার্ভিস নিয়ন্ত্রণ করে। অপরদিকে আপনার বেটারির মানে আপনার মোবাইলের বেটারির ধারণ ক্ষমতা বাড়িয়ে দেবে কয়েকগুণ। তাহলে নিশ্চই বুঝতে পেরেছেন এটা কি ধরণের এপ। আর এটা কত প্রয়োজনিয়।
এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name:Fast Battery Charger + Saver.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:Fast Battery Charger+Saver
আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

z5

No comments: