Time is money

Saturday, August 29, 2015

আজ এই গেম মনে করিয়ে দিবে সেই পুরনো দিনের সিডি গেম এর কথা z5

‘হে লো বন্দুরা আজ থেকে আমি প্রতি নিয়ত আছি; আমি যা পারি সব কিছু আপনাদের জনানানোর ইচ্ছা আছে। এ বদলে আমারে কিছু শিকাইন তাইলেই হবে আজ আমি আপনাদের দিব আপনার ছোট কালের কথা মনে করিয়ে দেওয়া একটি গেম। যা আপনাকে মনে করিয়ে দিবে সেই রঙিন দিন গুলোর কথা।
আজ কের টিউনে আমি শুধু একটির কথা শেয়ার করব আর এটি হল Bomber Mario এর সাইজ মাত্র 8.4 এম্বি। গেমটি একদম রঙিন এবং খুব সুন্দর তাইলে এখনই গেমটি ডাউনলোড করে বাডিয়ে নিন আরো একটি গেম আপনার তালিকায়।
গেমটির লিন্ক
‘হে লো বন্দুরা আজ থেকে আমি প্রতি নিয়ত আছি; আমি যা পারি সব কিছু আপনাদের জনানানোর ইচ্ছা আছে। এ বদলে আমারে কিছু শিকাইন তাইলেই হবে আজ আমি আপনাদের দিব আপনার ছোট কালের কথা মনে করিয়ে দেওয়া একটি গেম। যা আপনাকে মনে করিয়ে দিবে সেই রঙিন দিন গুলোর কথা।
আজ কের টিউনে আমি শুধু একটির কথা শেয়ার করব আর এটি হল Bomber Mario এর সাইজ মাত্র 8.4 এম্বি। গেমটি একদম রঙিন এবং খুব সুন্দর তাইলে এখনই গেমটি ডাউনলোড করে বাডিয়ে নিন আরো একটি গেম আপনার তালিকায়।
গেমটির লিন্ক
http://bit.ly/1PzoeJh
‘হে লো বন্দুরা আজ থেকে আমি প্রতি নিয়ত আছি; আমি যা পারি সব কিছু আপনাদের জনানানোর ইচ্ছা আছে। এ বদলে আমারে কিছু শিকাইন তাইলেই হবে আজ আমি আপনাদের দিব আপনার ছোট কালের কথা মনে করিয়ে দেওয়া একটি গেম। যা আপনাকে মনে করিয়ে দিবে সেই রঙিন দিন গুলোর কথা।
আজ কের টিউনে আমি শুধু একটির কথা শেয়ার করব আর এটি হল Bomber Mario এর সাইজ মাত্র 8.4 এম্বি। গেমটি একদম রঙিন এবং খুব সুন্দর তাইলে এখনই গেমটি ডাউনলোড করে বাডিয়ে নিন আরো একটি গেম আপনার তালিকায়।
গেমটির লিন্ক
http://bit.ly/1PzoeJh

No comments: