Time is money

Saturday, August 29, 2015

দেখে নিন সায়েন্স এর নতুন কিছু ট্রিকস z5

সায়েন্স এর প্রতি সবারই একটু একটু ইন্টারেস্ট আছে। সায়েন্স এখনের যোগে মোল একটা সাবজেক্ট, এইটা ছারা যোগ পোরাই অচল।আজকে আমি সায়েন্স নিয়ে যেই টিউন টা করলাম তার মদ্দে কিছু কিছু হয়ত অনেকে আগে থেকেই জানেন আবার অনেকে হয়ত জানেন না।
আমার দেখানো টপিক গোলু হচ্ছে
১। কিভাবে সিক্রেট লিখা লেখা যায় যা আমাকে ছারা আর কেও দেখবে না পদ্দতি -১
২। কিভাবে সিক্রেট লিখা লেখা যায় যা আমাকে ছারা আর কেও দেখবে না পদ্দতি -২
৩। খুব সহজ ভাবে কিভাবে কম্পাস বানানো যায়
৪। ধারালো বস্তু (দা, ছুরি, ব্লেড ইত্যাদি) ছারা  কিভাবে প্লাস্টিক বস্তু কাটা যায়
এই সব গুল যদি আপনারা চোখে না দেখেন তাহলে ভাল ভাবে বুজবেন না তাই আপনাদের সুবিদারথে আমি এই গুল কে ভিডিও করে আপলোড করলাম।
ভিডিও দেখার জন্য
এইখানে ক্লিক করুন

তারপরেও যাদের বুজতে সমস্যা হয় তারা আমকে টিউমেন্ট করে জানাবেন।
আর আমার ভিডিও টা যদি ভাল লাগে লাইক ও শেয়ার করবেন।
আর আপনাদের যাদের iPhone, Andriod, Windows etc. Hacking সমন্দে জানতে ইচ্ছে আছে অথবা জানার দরকার তারা আমাকে টিউমেন্ট এ জানান।
হ্যাকিং নিয়ে আমি অনেক ভিডিও করেছি আপনাদের কারও যদি দরকার হয় তাহলে আমি Techtunes এ শেয়ার করব ইন শাল্লাহ।
Hacking ছারা ও অন্য যেই কোন সাবজেক্ট এ জানার ইচ্ছে থাকলে আমাকে জানান

No comments: