Time is money

Saturday, August 29, 2015

মাত্র ২ মিনিটেই নিয়ে নিন বাংলাদেশে ভেরিফাইড পেপাল z5

সবাই কেমন আছেন ? আমি ঘুরতে ঘুরতে একটা সাইট পেলাম যেই সাইট থেকে পেপাল একাউন্ট ভেরিফাই করতে পারেন। আমি ও ২ মিনিটেই পেয়ে গেলাম একটি ভেরিফাইড একাউন্ট।
আমি একজন বাংলাদেশী হিসাবে অনেক প্রাউডফিল করতেছি কারন আমি এখন একটি একাউন্টের মালিক।
paypal
আপনি চাইলে আপনি নিজেও ওদের কাছ থেকে নিতে পারেন ভেরিফাইড পেপাল একাউন্ট, পেয়যা একাউন্ট, ইউ এস মোবাইল নাম্বার আরো অনেক কিছু
যেমন:  paypal vcc, Payza vcc, perfect money dollar, usa vba, ioffer vcc, CL Post, facebook like and more job
মজার ব্যাপার হলো আপনার যদি কোন পেপাল লিমিট একাউন্ট থাকে, আপনি আপনার ডলার উত্তোলন করতে পারবেন তাহলে আর ভয় না করেই আপনি এখনি ভিজিট করুন এই লিংকে।

অনেকেই ফ্রি আইপি হাইডার বা ভিপি এন ব্যবহার করেন।ফ্রি ভিপি এন শেয়ারেড যা আপনার মত অন্য যে যে কেউ ব্যবহার করছেন আপনাকে অবশ্যই ডাইনামিক আইপি ব্যবহার করতে হবে।
ডাইনামিক আইপি এর জন্য অবশ্যই আপনি ভিপি এস ব্যবহার করতে পারেন যা Windows virtual private server (RDP) নামে পরিচিত, প্র্রতিটি  Windows virtual private server (RDP) আপনি আপনার পিসি এর মত যে কোন software or Browser ব্যবহার করে পেপালে লগিন দিতে পারেন। তাহলে আপনার একাউন্ট থাকবে ১০০% সিকিউর।
Windows virtual private server (RDP) আপনি Google সার্চ করলে অনেক সাইটে পাবেন, তার জন্য আপনাকে প্রতি মাসে ১০ থেকে ১৫ ডলার ব্যয় করতে হবে।
কি ভাবছেন খরচ অনেক বেশি ? যার মান ভাল তার দাম একটু বেশি হবে। আচ্ছা আরো কম টাকাই 1 Year এর জন্য ফ্রি Windows virtual private server (RDP) লাগবে ?
মাত্র ১ ডলার খরচ করে আপনি ১০ থেকে ২০ টি Windows virtual private server (RDP) বানাতে পারবেন  যা আপনি ব্যবহার করতে পারবেন প্রতি মাসে ৭৫০ ঘন্টা তার মানে প্রতি বছর ৭৫০x12=৯000 ঘন্টা ফ্রি ব্যবহার করতে পারবেন আবার আপনি চাইলে প্রতিটি  VPS বিক্রি করতে পারবেন। যেমন : ১০ টি VPS ১০x১০=১০০ ডলার
প্রতি মাসে এবং ১২ মাসে ১২০০ ডলার আয় করতে পারেন তা মাত্র ১ ডলার খরচ করে।
তাহলে পেপাল ব্যবহার করার জন্য আপনারা VPS ব্যবহার করতে পারেন।আমি পরবর্তী টিউন VPS নিয়ে করতে বিস্তারিন স্ক্রিনশট শহ কারে কিভাবে ফ্রি VPS বানাতে হয়।
You can get free vba or vcc from our store, make 10 forum post get  free instantly more details you can contact with cheapvccs support

1 comment:

Blogger said...

Ever wanted to get free Instagram Followers & Likes?
Did you know you can get them ON AUTOPILOT & TOTALLY FREE by getting an account on Like 4 Like?