Time is money

Sunday, August 30, 2015

আপনার কম্পিউটার ও পেনড্রাইভ থেকে লাথি দিয়ে বের করে দিন অটোরান ও শর্টকাট ভাইরাস!!! (ভিডিও টিটোরিয়াল সহ)z5

Image result for shortcut virus
আসসালামু আলাইকুম।
প্রিয় টেকটিউনস বাসী আপনারা সবাই কেমন আছেন?
কম্পিউটার ব্যবহার করেন, আর শর্টকাট বা অটোরান ভাইরাসের কবলে পরেননি এমন কাউকে খুজে পাওয়া অসম্ভব।আপনারা হয়তবা অনেক ধরনের আন্টি ভাইরাস ব্যবহার করেন, কিন্তু আন্টি ভাইরাস এ এইসব ভাইরাস রিমুভ করা যায় না। আসলে এটি এক ধরনের লেটেন্ট (সুপ্ত) ভাইরাস।তাই অ্যান্টি ভাইরাস সফটওয়ার দিয়ে এইসব ভাইসাস রিমুভ করা সম্ভব হয় না। অনেকেই দেখা যায় তাদের কম্পিউটার এসব ভাইরাসে আওতাভুক্ত হলে চোখ বন্ধ করে উইন্ডোজ সেটআপ দেয়া ছাড়া আর কোন উপায় খুজে পান না। আবার মাঝে মাঝে হয়তবা দেখেন, আপনার পেন্ড্রাইব এ অনেক ফাইল থাকলেও আপনি কোন ফাইল দেখছেন না। শুধু দেখতে পাচ্ছেন কিছু শর্টকাট ফাইল আপনার সামনে ভেসে উঠেছে। ঠিক তাদের জন্য আমার আজকের ভিডিও টিউন টি।
Image result for shortcut virus
 টিউন টি সম্পুন্য লেখার চেয়ে  আপনাদের বুঝাতে বেশি কাজে দেবে কারন আপনারা বারে বারে ভিডিও টি দেখে সমস্যা সমাধান করতে পারবেন, আর এই কারনে আপনাদের জন্য আমার এই ভিডিও টিটোরিয়ালটি।

তাই নিচের এই  লিংক থেকে ভিডিও টিটোরিয়াল টি দেখে নিন।

ভিডিও টিটোরিয়াল টি দেখে উপকার হলে Image result for subscribe button করতে ভূলবেন না কিন্তু!!!!

টিউন টি আগে প্রকাশিত হইয়েছিল এখানে
আর কোন Problem হলে FB তে আমি তো আছিই।
আর আমার ব্লগ সাইট টি থেকে ঘুরে আসতে পারেন।
আর সবাই ভাল থাকবেন, আর আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের জন্য ভাল লিখা উপহার দিতে পারি।
আল্লাহ হাফেজ

No comments: