Time is money

Saturday, August 29, 2015

Clash of Clan এর Mod ভার্সন, আনলিমি টেড Gems Gold, Elixir, Dark Elixir. z5

আমরা প্রায় সকলেই কমবেশী Smartphone ব্যবহার করি। এদের মধ্যে অধিকাংশই আমরা গেম খেলতে পছন্দ করি। Android গেমিং জগতে তোলপাড় করা যে গেমটির কথা না বললেই নয় সেটি হল CLASH OF CLANS বা সংক্ষেপে COC।
গেমটি সম্পর্কে বলার কিছু নাই। প্রচন্ড আসক্তি সৄষ্টিকারি গেম। যাইহোক কাজের কথাই আসি। অনেকেই এটিকে Hack করার চেষ্টা করেছেন। কিন্তু অনলাইন গেম হবার কারনে এখনও কেউ সফল হয়নি। বেশি চেষ্টা করলে ব্যান খাবেন। নেটে যেসব Hacking Process দেয়া থাকে সব ভুয়া। গেমটি Hack করার একমাত্র উপায় Private Server ব্যবহার করা। তাহলে সব (Gold, Elixir, Dark Elixir, Gems) Unlimited পাবেন। কিন্তু Private Server দিয়ে Modify করা COC আপনি কোথাই পাবেন। নেটে যেসব Modded Version থাকে সব ভুয়া। থাকলেও Offline Version.
আমি Clash of Clan এর Mod Version তা অনেক আগে থেকেই খেলি, আজকে আপনাদের সাথে শেয়ার করলাম। Mod Version এর Private Server এর গেম তার নাম দেওয়া আছে Clash the Gems.
এর Sever সম্পর্কে নিচে কিছু তথ্য দিলামঃ
Clash the Gems
Owner CTG
Country International
Website http://clashthegems.square7.ch
Uptime 98.00%
- 1 000 000 000 Gems
- 1 000 000 000 Gold
- 1 000 000 000 Elixir
- 1 000 000 000 Dark Elixir
- 9999 Trophys at start
- PvP enabled
একটা স্ক্রীনশট দিলাম মন চাইলে ডাউনলোড করতে পারেন।

Download Link:MediaFire Link Usercloud Link
আর একটা কথা Mod Version টা খেলে কখনো Official COC এর মজা পাবেন না। যারা Clash of Clan মুল ভার্সন টা খেলেন তারা ইচ্ছা করলে আমার সাথে Join করতে পারেন, আমাদের বাংলাদেশী Clan এ। Clan এর নাম দেওয়া আছে THE GLADIATOR'S. আমার clan এ join করতে clan search option এ গিয়ে সার্চ বক্সে   #L9JRPLCC টাইপ করে সার্চ দেন। আমার clan টা পেয়ে যাবেন। ধন্যবাদ সবাইকে। সুস্থ থাকেন, ভাল থাকেন আর টেকটিউনস এর সাথে থেকেন সবসময়। আর আমার কোন সমস্যা হলে আমার FB তে নক করেন।

No comments: