Time is money

Friday, August 21, 2015

ফ্রি আনলিমিটেড কল করুন দেশে বিদেশে!! :-D

আমরা আজকাল অনেকেই ইন্টারনেট ব্যবহার করার উপর বেশ জোড় দিয়েছি কিন্তু যদি ইন্টারনেট থেকে ফ্রি কল করা যেত অনেকটা লাভ হত। কারন আমাদের তো ইন্টারনেট ব্যবহার করতেই হয়। পাশাপাশি কল করার সুবিধাটা পাওয়া গেলে অনেক লাভ হত।
আমি অনেকদিন খোজ করার পর আজ একটি ওয়েব সাইটের দেখা পেলাম যে টা থেকে সত্যিই ফ্রি কল করা যায়। আরো অনেক সাইটের খোজ পেয়েছি কিন্তু ফ্রি বটে আগে তাদের একটা প্যাকেজ কিনতে হয়। এটা আমাদের জন্য ঝামেলা কারন কিনতে চাইলেও আমাদের ক্রেডিট কার্ড আছে কয়জনের।
এই টিপসটি প্রথম আমি পেয়েছিলাম অন্য একটি ব্লগে।কিন্তু তখন আমি নিজেই টিপসটি প্রয়োগকরতে পারিনি।কত চেষ্টা করেছি তাও ফ্রি কল যায় না।আমি ভাবলাম যে এটি ভুল টিপস।কিছুদিন আগে কি মনে করে যেন আবার ট্রাই করলাম।ওমাএবার দেখি ঠিকঠাক সব হলো !!আসলে ফ্রি কলের সেবাগুলো মোবাইল অপারেটরগুলো টেরপেয়ে ব্লক করে দেয়।যার কারনে অনেক সময় ইন্টারনেট থেকে ফ্রি কল করতে গেলে আমরা অনেক সময় বাধাপ্রাপত হই আর ভাবি আসলে এটি ভুয়া
যাই হোক এবার বলি কিভাবে ফ্রি কল করা যায়। আমি এটা আগে পরীক্ষা করে নিয়েছি। প্রথমে ওয়েলিংটনে আমি কল করেছি এর জন্য।
ফ্রি কল করার জন্য প্রথমে নিচের লিঙ্ক থেকে Software টি ডাউনলোড করে নিন।
এবার ফাইলটিতে ডাবল ক্লিক করে ইন্সটল করুন।
স্টার্ট মেনু থেকে PirateBOXcall এপ্লিকেশন ওপেন করুন এবং মজা লুটেন!! 😀 😀

N.B: Application টি সম্পুর্ণ ভা-ইরাস মুক্ত। তবুও এন্টি-ভা-ইরাস অফ করে রাখুন। কারণ BTRC এর লাইন ব্লকের কারণে ঝামেলা হতে পারে। :)

z5

No comments: