Time is money

Sunday, November 15, 2015

আপনার ANDROID মোবাইল কি স্লো হয়ে গেছে? ফাস্ট করে ফেলুন কয়েকগুন Category: Apps review by z5


Unnamed

বন্ধুরা আশা করি আল্লাহ্র রহমতে সবাই ভাল আছেন,


[বেশিরভাগ মোবাইল।ব্যাবহারকারি এন্ড্রয়েড মোবাইল ব্যাবহার করে। আমিও।এন্ড্রয়েড মোবাইল ব্যাবহার করি। হঠাত করে আমার।মোবাইলটি স্লো হয়ে গিয়েছিল। এত স্লো হয়ে।গিয়েছিল যে ঠিকমত ব্যাবহারই করতে পারছিলাম না।।মাঝে মাঝে মোবাইল হ্যাংও হয়ে যেত। তাহলে বুঝতেই।পারছেন কত সমস্যাতে ছিলাম। আমি এই সমস্যার।সমাধানের জন্য প্রায়ই মোবাইল রিস্টোর দিতাম কিন্তু।তেমন কুন উপকার হয়নি। মোবাইল আবার আগের মত হয়ে যেত। তারপর আমার এক বড় ভায়ের সাথে পরামরশ করলাম।এবং সে আমাকে।360Security ব্যাবহার করার কথা বলল।
আমি ভাবলাম একবার ব্যাবহার করে দেখি। ওই এপ
ব্যাবহার করাতে আমার মোবাইল ফাস্ট হয়ে গেল
কয়েকগুণ। আমি এখনও এটা ব্যাবহার করছি আপনিও
ব্যাবহার করতে পারেন।
এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।.Software Name: 360 Security Lite Speed Boost.Apk।প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে

_____________________________________________


এখানে য়ান
আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে। আপনারা আমার জন্য দোয়া করবেন। ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

No comments: