Time is money

Thursday, November 12, 2015

[Android] আর মেকানিক্সের দোকানে দৌড়াতে হবে না! ফোন বা কম্পিউটার সহ যেকোনো ইলেক্ট্রনিক্স পণ্যের হার্ডওয়্যারের কাজ করুণ একটি এন্ড্রয়েড এপ্স থেকে ডিরেকশন নিয়ে। এপ্সটি সংগ্রহে রাখুন একদিন কাজে লাগবেই।z5



Ads by Techtunes - tAds

সুপ্রিয়,


এখানে যারা টিউন করে থাকেন তারা অনেক অনেক জ্ঞানী এবং অভিজ্ঞবান। এমন কি অনেক ভিজিটর আছেন তারাও! তাদের তুলনায় আমার জ্ঞান ও অভিজ্ঞতা দুটোই তুচ্ছ! তাই আগেই বলে নিচ্ছি আমার টিউনে কোনো ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন আশাকরি।
আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম একটি অসাধারণ এন্ড্রইড এপ্স। আশাকরি ভালো লাগবে।
আমাদের নিত্য দিনের ব্যবহৃত ইলেক্ট্রনিক্স পণ্য গুলো অনেক সময় বিভিন্ন সমস্যা দেখা দেয়। আর সামান্য একটা সমস্যা ঠিক করতে আমরা দৌড়াই মেকানিক্স এর দোকানে। যদি এমন হয় সমস্যাটি আপনি নিজেই দূর করতে পারেন! তাহলে কেমন হয়? বলবেন অবশ্যই ভালো। আমরা আসলে যে ইলেক্ট্রনিক্স পণ্যের সমস্যা ঠিক করবো সে ব্যাপারে সঠিকভাবে নিজে না জানার কারনে হয়ে ওঠে না। আজকে যে এপ টি শেয়ার করছি এটি দ্বারা প্রায় সব ধরনের ইলেক্ট্রনিক্স পণ্যের উল্লেখ যোগ্য প্রবলেম গুলো নিজে নিজেই ঠিক করতে পারবেন। শুধু পার্চটা বাহিরে থেকে কিনে নিয়ে এসে নিজে নিজেই ঠিক করতে পারবেন। কিভাবে প্রুতিটা এপ্স খুলবেন বা লাগাবেন একদম স্টেপ বাই স্টেপ দেওয়া আছে।

নিচের স্কিনশট গুলো লক্ষ্য করুণ। আমি সিলেক্ট করেছিলাম স্যামসাং গ্যালাক্সি এস৩ এর কিভাবে ফ্রন্ট ক্যামেরা চেঞ্জ করা যাবে। একদম স্টেপ বা স্টেপ দেওয়া আছে। এপ্সটি আসলেই অসাধারণ এবং প্রয়োজনীয়।

এপ্সটি সংগ্রহে রাখতে পারেন, আশাকরি একদিন কাজে লাগবেই লাগবে।


No comments: