Time is money

Friday, November 20, 2015

পর্ন ফ্যান্টাসী এবং বাস্তবতা (Porn vs Reality) … সময় থাকতে এই ভয়াবহতা থেকে নিজেকে বের করুন z5



stop_watching_porn1-1024x10241
একজন টিনেজার যখন পর্ণ মুভি দেখে, তখন সে ওই পর্ণমুভির নায়ক নায়িকার যৌনক্ষমতা , যৌনশক্তি আর যৌনকুরুচি দেখে তাদের সুপার হিরো মনে করে। কম বয়স আর সদ্য কৈশরের তালমাতাল সময়ে পর্ণ দেখে ভাবতে থাকে ইশ! পর্ণ ক্লিপের নায়কের পেনিস কত বড়! … ওহ! নায়িকার শরীর কত পারফেক্ট! … আহ! কত পারফেক্ট সেক্স করছে তারা!
এসব দেখে বাস্তবেও কেউ কেউ সেক্সুয়াল হ্যারে্সমেন্ট করতে চায়, আইনত / সামাজিক / ধর্মীয় সীমা অতিক্রম করে রীতিমতো অপরাধ করার সুযোগ খুজে। আথবা অনেকেই পর্ণমুভির নায়ক নায়িকার শক্তি সামর্থ্য’র সাথে নিজের সামর্থের তুলনা করে আত্নবিশ্বাসহীনতায় ভুগতে থাকে।
একদিকে বিকৃত রুচির বিস্তার বাড়ে, অন্যদিকে যৌনতা নিয়ে ভূল সংস্কৃতির অপবোঝা মগজ ধোলাই করতে থাকে।
কিন্তু এই পর্ণমুভিতে দেখা দৃশ্যগুলো কতটুকু সত্য বা ভেতরের বাস্তবতা কি সেটা নিয়ে কোন সচেতনতা তৈরি হয়না।
সমাজে পর্ণ ছবি দেখে তৈরী হওয়া কিছু ভুল ফ্যান্টাসি নিয়ে পয়েন্ট বাই পয়েন্ট কিছু বিশ্লেষণ…….:

ভুল ধারনা ১) – পর্ণ মুভিতে দেখানো পুরুষের বড় যৌনাঙ্গ অনেক আকর্ষনীয় ব্যাপারঃ
আসলে পর্ণ দেখতে দেখতে অনেকেই ভাবেন যে “আহ! ছেলেটার যৌনাঙ্গ / পেনিস কত বড়! এই বড় সাইজের পেনিস দিয়ে সে মেয়েটাকে কত সুখ দিচ্ছে, কত পারফেক্ট সেক্স করছে!”
হ্যা, যে পুরুষেরা পর্ণ ছবিতে অভিনয় / যৌনতা করে তাদের যৌনাঙ্গ সাইজে বড় হয়। সেটা প্রাকৃতিক / সার্জারি করে বা ঔষুধ সেবনের মাধ্যমে, যেভাবেই হোক।
কিন্তু এই বড় সাইজের পেনিস পর্ণ ছবিতে যৌনরত মেয়েদের বেশিরভাগের জন্যই উপভোগ্য কিছু না। এতে না তারা কোন সুখ পায়, না এটাকে পারফেক্ট সেক্স বলা যায়।
হ্যা, অল্প কিছু নারী পর্নস্টার এটা সহ্য করতে পারে। আর অন্য পর্ন নায়িকাদের জন্য এই অস্বাভাবিক বড় পেনিস এর সাথে যৌনতা করা একটি নির্যাতন / ব্যাথার ‘কাজ’ ছাড়া কিছুই না।
তাই যখন একটি পর্ননায়িকার যোনীতে অস্বাভাবিক বড় আকারের পেনিস প্রবেশ করে, তখন সে আক্ষরিক অর্থেই ব্যাথায় চিৎকার করে, কান্না করে। এখানে যৌন আনন্দের কোন প্রশ্নই আসেনা। অনেক সময় এই নায়িকাদের চোখে মুখে কস্টের তীব্রতার সত্যিকারের ছাপ ফুটে উঠে। আর তারা তাদের পুরুষের উরুতে হাত চেপে ধরে রাখে, যেন ভেতরে কোন ক্ষত-বিক্ষত হবার সম্ভাবনা তৈরী হলে পুরুষটিকে বাধা দিতে পারে।
আর মেয়েদের এই ব্যাথা সহ্য করার দৃশ্য আনন্দের কিছু না। তাই পরিস্থিতি ঝুঁকিপূর্ণ মনে হলে পর্নশ্যুট কিছুক্ষন থামিয়ে দেয়া হয় যেন মেয়েটি কিছুটা ধাতস্থ হতে পারে,আহত হয়ে যেন হাসপাতালে নিতে না হয়।
আর শ্যুটিং শেষে অমানবিক অংশগুলো মূল ভিডিও থেকে কেটে বাদ দেয়া হয়, কারন সিনগুলো দেখলে দর্শকরা বুঝে ফেলতে পারে যে আসলে ছেলে আর মেয়েটা ‘সেক্স’ করছেনা, বরং মজুরি পাওয়ার জন্য ‘কাজ’ করছে, কস্টকর কাজ।
—————————————————————————————————————————————
ভুল ধারনা ২) পর্ণ মুভিতে নায়ক-নায়িকারা অনেক লম্বা সময় ধরে সেক্স করতে পারে / তারা ম্যারাথন সেক্স করেঃ
পর্ণ মুভিতে আপনারা যেটা দেখেন সেটা হচ্ছে নায়ক নায়িকারা টানা ২০-৬০ মিনিট পর্যন্ত সেক্স করতে পারে।
কিন্তু আপনারা যেটা দেখেন না সেটা হচ্ছে এইসব লম্বা সেক্সের ভিডিও কিভাবে তৈরী করা হয়।
পর্ণ ভিডিও তো আর লাইভ ক্রিকেট নয় যে আপনারা ‘সরাসরি’ দেখছেন। বরং আসলে যে সেক্স দৃশ্য ক্যামেরা বন্দী করা হয়,সেটা কাটাকুটি করে তৈরি করা হয় ফিনিশিং প্রোডাক্ট, যেটা পরে আপনারা দেখেন কম্পিউটার এর সামনে বসে।
তাই আপনাদের দেখা হয়না যে, সেক্স দৃশ্যের শ্যুটিং একশ্যুট এ করা হয়না। বরং শ্যুটিংএর ফাকে ফাকে বার বার ব্রেক নেয়া হয়। খাওয়া দাওয়ার ব্রেক। ড্রিংক্স ব্রেক। নায়ক – নায়িকার বাথরুম ধরায় ব্রেক। নায়কের দম ফুরিয়ে গেলে বিশ্রাম নেয়ার ব্রেক। নায়কের পেনিস এক সময় আর না দাড়ালে আবার ট্যাবলেট খাওয়ানোর জন্য ব্রেক। নায়কের উত্তেজনা ফুরিয়ে গেলে তার পেনিসের গোড়ায় আবার ইঞ্জেকশন নেয়ার জন্য ব্রেক।নায়কের বীর্য বের হয়ে গেলে পুনরায় তার পেনিস দাড় করানোর জন্য ব্রেক। নায়ক নায়িকার শরীরে আবার লুব্রিক্যান্ট মাখানোর জন্য ব্রেক ইত্যাদি ইত্যাদি।
ঢালিউড / বলিউড / হলিউড এর সিনেমার যেমন মাসের পর মাস শ্যুটিং চলে, পরে সব শ্যুটিং এর ভিডিও কাটাকুটি করে দর্শকদের জন্য দুই আড়াই ঘন্টার ফিনিশিং প্রোডাক্ট তৈরী করা হয়, ঠিক তেমনি ভাবে বহুক্ষন ধরে নানা রকম বিচ্ছিন্ন শ্যুটিং শেষ করে সব দৃশ্য একসাথে কেটেকুটে বা জোড়া লাগিয়ে দর্শকদের জন্য ২০ থেকে ৬০ মিনিটের একটি পর্ণ ক্লিপ ফিনিশিং দেয়া হয়। তাই রেডিমেট পর্ণ দেখে পর্ণস্টারদের ‘ম্যারাথন সেক্স’ নিয়ে ভুল ফ্যান্টাসি লালন করে লাভ নেই।
কেউ ই সপ্তাহে ৭ দিন ধরে মাসের পর মাস সেক্স করে সুস্থ থাকতে পারেনা। যদি এর উল্টোটা আপনার মনে হয় তাহলে নিজে ট্রাই করে দেখতে পারেন ক্ষতি হলে দায় আপনার।
যে যে পর্নস্টার পুরুষেরা বছরকাল ধরে বিরামহীন সেক্স ওয়ার্ক করে তাদের পেনিস একসময় অনুভূতিহীন হয়ে যায়। তখন এমন এক সময় আসে যে সেক্স এর সময় তাদের আর উত্তেজনা আসেনা, স্বাভাবিক উপায়ে বীর্য্যপাত হয়না। তাদের তখন বিকল্প কোন উপায় বের করতে হয়।
আর তারা যখন বিকল্প হিসেবে মেডিসিন খেয়ে খেয়ে সেক্স ওয়ার্ক চালাতে চায় তখন একটা সময় আসে যখন ওই ওষুধও আর কাজ করেনা। তখন আর পেনিস দাঁড়ায় না, নিজের ব্যাক্তিগত যৌনজীবনেও দাঁড়ায় না, পর্ণ সিনেমায় ‘কাজ’ করার সময়ও দাঁড়ায় না।
—————————————————————————————————————————————
ভুল ধারনা ৩) এনাল সেক্সঃ
পর্ণ মুভিগুলোতে যেকোন সেক্স দৃশ্য এমনভাবে দেখানো হয় যেন এটি খুব স্বতঃস্ফুর্ত আনন্দের বা সুখের দৃশ্য । কিন্তু দেখানো হলেই যে এটি সত্যি এমনটি ভাবার কিছু নেই।
বাস্তবে এনাল সেক্স করার আগে একজন পর্ণ নায়িকাকে বেশ কিছু প্রটোকল আর শর্ত মানতে হয়। প্রথমে হিসেব করা হয় মেয়েটি তার মলদ্বারে বড় সাইজের পেনিস নিতে পারবে কিনা / আহত হবে কিনা। তারপর মেয়েটির পায়ুপথে বারবার মেডিসিন / লুব্রিক্যান্ট প্রবেশ করানো হয়, প্রথমত পায়ুপথ পরিস্কার করতে অতঃপর ভেতরটা পিচ্ছিল করতে যেন পেনিস ঢুকলে পায়ুপথ ছিড়ে না যায়।
এখানেই শেষ নয়, মেয়েটিকে সেক্স দৃশ্যে অভিনয় করার ৪ থেকে ১২ ঘন্টা আগে থেকে অভুক্ত থাকতে হয় যেন শ্যুটিং এর সময় মেয়েটির পেট খালি থাকে। কারন পেট খালি না থাকলে / পায়ুপথ পরিস্কার না থাকলে এনাল সেক্স এর এক পর্যায়ে পর্ণনায়িকাদের বাথরুম (shit) বের হয়ে যাবে। কিন্তু এ ধরনের জঘন্য জিনিসগুলো মুল ভিডিওতে দেখানো হয়না, তাইনা? আর তাই আপনারা কিনা সবকিছুই ন্যাচারেল মনে করেন আর বাস্তবেও এসব করতে চান!
তাই যখন ভবিষ্যতে যদি কোন পর্ণ ক্লিপে এনাল সেক্স দেখেন তাহলে তাহলে একটু খেয়াল করে নিবেন। পর্ণ নায়িকাটি হয়তো বারো ঘন্টা ধরে অভুক্ত। অভুক্ত অবস্থায় যৌনরত মেয়েটি ক্ষিধেয় কাতরাচ্ছে হয়তো। আর অভুক্ত মেয়েটির সেক্স শ্যুটিং শুরু হবার আগে ক্লিনিক্যাল যন্ত্রপাতি দিয়ে তার এনালের ভেতর এতবার মেডিসিন আর লুব্রিক্যান্ট ঢুকানো হয়েছে যা হয়তো কোন রোগীর চাইতে অনেক অনেকগুন বেশি অস্বস্তিকর ও যন্ত্রনাদায়ক।
আর এ ধরনের এনাল সেক্স শ্যুটিং এর পর কিছু মেয়ের বাসায় যাওয়া হয়না, তাদের সরাসরি ভর্তি হতে হয় নার্সিং হোমে। আপনি যে মেয়েটির এনাল সেক্স ভিডিও দেখছেন সেও হয়তো শ্যুটিং শেষে ক্ষুধার্থ ও আহত অবস্থায় কোন নার্সিং হোমে যেয়ে পড়ে থেকেছে।
—————————————————————————————————————————————
ভুল ধারনা ৪) পর্ণ নায়িকাদের যৌনসুখঃ
হ্যা, পর্ণ মুভিতে নায়িকারা ‘যৌনকাজই’ করে। তবে এখানে অনেক বড় আর বেশকিছু ”কিন্তু ” আছে যা অগ্রাহ্য করার মতো নয়।
আসলে যে মেয়েরা পর্ণমুভিতে কাজ করে তার মূল কারন যৌনসুখ নয়, বরং টাকা / অর্থ।আর তাই টাকা কামাতে যেয়ে কিছু পর্ণ নায়িকা কোন প্রকার সেক্স ই উপভোগ করেনা।
পর্ণ ইন্ডাস্ট্রিতে যে মেয়েটা স্বাভাবিক যৌনরুচির, শুধু মাত্র টাকার জন্য তাকে লেসবিয়ান পর্ণতে অন্য মেয়ের সাথে হোমোসেক্স করতে হয় যা সে হয়তো ব্যাক্তিজীবনে একদম আত্মা থেকে ঘৃনা করে। আবার হয়তোবা অন্য পর্ণমুভিতে এমন কোন নায়কের সাথে তাকে সেক্স করতে হয় যার সাথে করতে তার রুচি হচ্ছেনা/ নিজেকে নিরাপদ মনে করছে না/ আত্নসম্মানে লাগছে / যার সাথে সেক্স করতে সে আকর্ষন পাচ্ছেনা।
কিন্তু তারপরেও যাই হোক, তারা পর্ণমুভিতে পারফর্ম করে। মনের বিরুদ্ধে গিয়েও কিভাবে যৌনতা করা যায়, কিভাবে চেহারায় ‘সুখী ‘ ভাব ফোটানো যায়, তা তারা জানে, পারে, কৃত্রিমভাবে হলেও।
আর পর্ণমুভির পরিচালক, ক্যামেরাম্যানরাও এত কিছু নিয়ে মাথা ঘামায় না। একদিকে পর্নস্টার রা এমন ভাবে সেক্স করার ভান করে যে তারা এটা খুব উপভোগ করছে, অন্যদিকে পরিচালক কৌশলী ভাবে ক্যামেরা ধরে ও পরবর্তীতে পেশাদারী এডিটিং করে এমন ভাবে পর্ণমুভি বানিয়ে ফেলে যে দেখলে মনে হবে বিকৃত যৌনাচার অনেক মজার কিছু!
আর এভাবেই আপনারা পর্ণ দেখে সেই ‘মজা’ পান যেটা ওই মুভির নায়ক নায়িকাই হয়তো পায়নি!
—————————————————————————————————————————————
ভুল ধারনা ৫) নারীর কামরসঃ
নারীর কামরস বের হওয়া / রাগমোচন এর নির্ণয় নিয়ে মেডিক্যাল সাইন্সেই এখনো অনেক বিতর্ক আছে। তাই বাস্তবে মেয়েদের কামরস ছিটকে বের হয় কিনা, সেটা নিয়ে কিছু না বলি। বরং পর্ণ সিনেমায় নায়িকাদের কামরস ছিটকে বের হওয়ার দৃশ্য কিভাবে বানানো হয় সেটা বলি।
আসলে বেশিরভাগ পর্ণ মুভিতে নায়িকারা সময়মতো হিসু করে দেয় যেটাকে ক্যামেরাতে দেখানো হয় নায়িকার বীর্য্যপাত / কামরস বের হওয়া হিসেবে।
অথবা সেক্স দৃশ্যের মাঝে ব্রেক নেয়া হয়, নায়িকার যোনীর ভেতর পানি ভরে টার্কি ব্লাস্ট ( পাম্প সিরিঞ্জ) ঢুকানো হয়। পরে সেই পাম্প থেকে ছিটকে পানি বের হয়। আর ক্যামেরাতে এটাকে দেখানো হয় নায়িকার যৌনসুখে বের হয়ে যাওয়া কয়েক ফুট লম্বা কামরস নিক্ষেপ / রাগমোচন হিসেবে। আর দর্শকরা ভূয়া জিনিস দেখে কল্পনার ফানুশ উড়াতে থাকে এবং পর্ণতে আরো আসক্ত হতে থাকে!
অন্যান্যঃ
৬) কনডম ছাড়াই সিংহভাগ পর্ণগ্রাফি মুভিগুলো তৈরী হয়। তাই এই ইন্ডাস্ট্রিতে এইডস ও অন্যান্য যৌনরোগ প্রকোপ উল্লেখযোগ্য।
৭) পর্ণ ইন্ডাস্ট্রির নায়ক নায়িকাদের মাঝে ডিপ্রেশন ও আত্মহত্যার হার আশংকাজনক।
৮) – যুক্তরাস্ট্রে মানুষের গড় আয়ুঃ ৭৮ বছর
পর্ণতারকাদের গড় আয়ুঃ মাত্র ৩৭ বছর
– মূল কারনঃ মেডিসিন, যৌনরোগ, ডিপ্রেশন, নেশা, আত্নহত্যা।
———————-
…… মনে রাখবেন, যৌন আবেশে করা “শীৎকার” আর অমানুষিক কস্টে করা “চিৎকার” এক জিনিস না। অন্তত সুস্থ মস্তিস্কের কারো জন্য তো অবশ্যই না।
সবাইকে শুভকামনা……
(তথ্যসূত্রঃ MenzHealth ম্যাগাজিন। এছাড়া ২০ বছর ধরে পর্ণ ইন্ডাস্ট্রির ‘সফল’ পরিচালক Seymore Butts এর স্বীকারোক্তিমূলক প্রবন্ধ এবং সংশ্লিষ্ট গুগোল সার্চ।)

No comments: