Time is money

Monday, November 30, 2015

যেভাবে fiverr.com এ মাসে ১০ হাজার থেকে শুরু করে আন লিমিটেড ইনকাম করবেন? এটা বাস্তব আমি নিজে প্রমান। 0 z5

আসসালামু আলায় কুম, বন্ধুরা কেমন আছেন ?
এটা টেকটিউনস এ আমার ১ম টিউন আশা করি আপনাদের ছাত্র জীবনে অনলাইন থেকে আয়ের পথ দেখাতে সক্ষম হব।
আজ আমি কোন ভুমিকা ছাড়াই আপনাদের মাঝে কিছু অনলাইন ইনকামের টিপস নিয়ে আসতে চাই। আমি একজন ফাইভারের সফল ফ্রিল্যান্সার, এবং চাই আপনারাও এখানে আপনাদের অভিজ্ঞতা দিয়ে ভালো মানের আয় করুন। আপনারা ইতিমদ্ধে কমবেশি সবাই ফাইবারের নাম শুনেছেন। পৃথিবীতে যত মার্কেটিং প্লেছ আছে তার মদ্ধে সবচাইতে ফাইবারে ইনকাম করা সহজ। শুধু কিছু কৌশল অবলম্বন করতে হবে। আমার upwork, guru, PHP, freelance, elance এ একাউন্ট আছে বাট সেখানে কাজ আমি পাই না আপওয়ার্কে কাজ মাসে ২ টা ১ টা পাই কি পাইনা। কিন্ত ফাইবারে দিনে ৫ - ৬ টা কাজও পাইছি। তাও আমি খুব ভালো মানের ডিজাইনার না। আশা করি আপনারা আপনাদের অভিজ্ঞতায় আরো ভালো মানের কাজ পাবেন। এখানে আপনার যেকোন অভিজ্ঞতা শেয়ার করে কাজের জন্য আবেদন করতে পারবেন।
আমার এক বন্দুর রিকুয়েস্টে আমি একটা টিউটরিয়াল বানাইছিলাম কিভাবে account create করতে হয়। আপনারা চাইলেও দেখেনিতে পারেন এখানেhttps://www.youtube.com/watch?v=lujanvuazt4 আশা করি এই ভিডিও টা দেখে মুটামুটি একটা ধারনা পাবেন। আর কি বুঝলেন আর কি বুঝলেন না আমাকে জানাবেন টিউমেন্টে।
তাই চাই আপনাদের মতামত___আপনার আগ্রহ জানিয়ে আমাকে টিউমেন্ট করবেন, আশা করি পরবর্তি টিউনে কিছু মুল্যবান টিপস উপস্থাপন করার চেস্টা করব।
সবাইকে জানাই আল্লাহ হাফেজ।

No comments: